Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পদ্মাবতী’তে দীপিকার নায়ক শাহিদ কাপুর?

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

এটি সম্ভবত বলিউডের প্রথম সারির পরিচালকটির সবচেয়ে প্রত্যাশার চলচ্চিত্র। ঘোষণার পর থেকেই সঞ্জয় লিলা ভানসালির ‘পদ্মাবতী’ চলচ্চিত্রটি নিয়ে আলোচনা আর গুঞ্জন চলছেই চলছে। কেন্দ্রীয় ভূমিকায় দীপিকা অভিনয় করবেন তা নিশ্চিত। এটি প্রথমেই অবশ্য ধারণা করা হয়েছিল। এর পর তার বিপুল সম্মানী নিয়ে সংবাদ শিরোনাম হয়েছে। জানা গেছে এই চলচ্চিত্রটির জন্য অভিনেত্রীটি ১২.৩৬ কোটি রুপি সম্মানী নেবেন। প্রকাশ পাবার পর পরিচালক দীপিকাকে সম্মানীর ব্যাপারে মুখ না খোলবার জন্য শাসন করেছেন বলে জানা গেছে।
এর পর আসে কে হবে রানি ‘পদ্মাবতী’র রাজা? প্রথমে অনেকে ধারণা করেছিল অভিনেত্রীটির প্রেমিক রণবীর সিংই তার অনস্ক্রিন রাজা হবেন। পরে অবশ্য শাহরুখ খান থেকে শুরু করে ফাওয়াদ খান পর্যন্ত অনেকের নাম নিয়ে সংবাদ প্রকাশ হয়। শেষ পর্যন্ত তাদের কেউই চূড়ান্ত হননি। সর্বশেষ জানা গেছে শাহিদ কাপুর হবেন চিত্তোরের রাজা রাওয়াল রতন সিং।
জানা যায়, বেশ আগেই শাহিদকে চিত্তোরের রানি পদ্মাবতীর রাজার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু চলচ্চিত্রটি রানিকে কেন্দ্র করে নির্মিত হবে বলে তিনি তার ভূমিকা গৌণ হবে ধরে নিয়ে প্রস্তাব ফিরিয়ে দেন।
সর্বশেষ জানা গেছে ভানসালি চরিত্রটি নিয়ে নতুন করে কাজ করেছেন এবং এর ফলে তা আরও শক্তিশালী আর গুরুত্ব পেয়েছে। এছাড়া আরও জানা গেছে ভূমিকাটির জন্য শাহিদকে বিপুল অংকের সম্মানীর প্রস্তাব দেয়া হয়েছে। তাতে আর তিনি না বলতে পারেননি।
সূত্র আরও প্রকাশ করেছে চরিত্রটির সঙ্গে মানানসই হবার জন্য শাহিদ এরই মধ্যে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। তিনি চরিত্রের জন্য দাড়ি রাখা শুরু করেছেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘পদ্মাবতী’তে দীপিকার নায়ক শাহিদ কাপুর?
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ