Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের স্ত্রীর ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সাবেক সংসদ এমপি অধ্যাপক রেজাউল করিমের স্ত্রী অ্যাডভোকেট সুরাইয়া করিম মুন্নী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সোমবার ভোর ৫টার দিকে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগে ভুগছিলেন। তিনি স্বামী ও এক ছেলে রেখে গেছেন। সোমবার বাদ জোহর হাইকোর্ট চত্বরে প্রথম জানাজা শেষে আগামীকাল মঙ্গলবার সকালে হোসেনপুর এস পি উচ্চবিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে শম্ভুপুরা ইউনিয়নের রাম গোবিন্দপুর গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
জেলা আইনজীবী সমিতির শোক
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য সুরাইয়া চৌধুরী মুন্নীর মৃত্যুতে তার সহকর্মীরা শোক প্রকাশসহ তার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে। গতকাল দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে ওই দোয়া অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ