Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালিয়াকৈরে শিশু উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে অপহরণের একদিন পর মো. সিহাব (৫) নামে এক শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এ ঘটনায় অপহরণকারী মো. ফারুক মীরকে (২৫) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মো. ফারুক মীর টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তেলিনা গ্রামের মো. দুদু মীরের ছেলে।
অভিযোগ থেকে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার গোসাত্রা কাঞ্চনপুর এলাকার আবকর আলীর পাঁচ বছরের শিশুপুত্র সিহাব বাড়ির উঠানে খেলা করছিল। এসময় অপহরণকারী ফারুক মীর শিশু সিহাবের মুখ চেপে ধরে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি একই এলাকার ইউসুফ আলী দেখতে পেয়ে সিহাবের পরিবারকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই অপহরণকারী ফরুক সিহাবকে অপহরণ করে নিয়ে যায়।
ঘটনার পরের দিন ১২ ফেব্রুয়ারি সিহাবের পিতা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অপহরণের অভিযোগ করেন। পরে কালিয়াকৈর থানার এএসআই মো. কামাল হোসেন ও এএসআই আনিসুর রহমান আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে উপজেলার কুতুবদিয়া এলাকায় অভিযান চালায়। সেখানে ওই দিন রাতে শিশু সিহাবকে অক্ষত অবস্থায় উদ্ধার করে এবং অপহরণকারী ফরুককে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার জানান, গ্রেফতারকৃত অপহরণকারী ফারুককে গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ