Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের আলিয়া মাঠে শানে রিসালত মহাসম্মেলন ২ ও ৩ মার্চ

সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময়

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আগামী ২ ও ৩ মার্চ আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলন উপলক্ষে গতকাল রোববার বন্দরবাজারস্থ হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল-এ সিলেটের প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে মূলবক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সভাপতি ও আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। স্বাগত বক্তব্য রাখেন শানে রিসালত মহাসম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী।
আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সদস্য হাফিয নজীর আহমদ এর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় অর্থ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা আবু ছালেহ মোঃ কুতবুল আলম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা নজমুল হুদা খান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি মুহা. শরীফ উদ্দিন, সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজির উদ্দীন পাশা, মাওলানা বেলাল আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতার হোসাইন জাহেদ প্রমুখ।
মূল বক্তব্যে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী মহাসম্মেলনের উদ্দেশ ও এর প্রস্তুতি সম্পর্কে আলোকপাত করেন এবং সম্মেলন সফল করতে সিলেটের পুলিশ প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পরিবহন মালিক ও শ্রমিকবৃন্দসহ সর্বস্তরের সিলেটবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।



 

Show all comments
  • সালমান ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৩২ পিএম says : 0
    ভাল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ