Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্ণফুলী গ্যাসের অভিযান দু’টি কারখানা ২৬২ চুলার সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগরীর জালালাবাদ, বায়েজিদ, শুলকহর, চকবাজার, নাছিরাবাদ, দক্ষিণ আমান বাজারসহ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে দু’টি কারখানা ও ৫৫ জন গ্রাহকের মালিকানাধীন ২৬২ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানকালে অননুমোদিত সরঞ্জাম এবং গ্যাসের অতিরিক্ত ক্ষমতাসম্পন্ন রোটারী ওভেনে গ্যাস ব্যবহারের দায়ে দক্ষিণ আমান বাজার হাটহাজারী এলাকায় বাণিজ্যিক গ্রাহক মেসার্স হলি ফুড প্রোডাক্টসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। একই অপরাধে নগরীর ফিরিঙ্গী বাজার এলাকায় ক্যাফে রাজের গ্যাস সংযোগও বিচ্ছিন্ন করা হয়।
এছাড়া উক্ত এলাকাসমূহে বাসাবাড়িতে অননুমোদিত সরঞ্জামে অবৈধভাবে গ্যাস ব্যবহার ও বকেয়া গ্যাস বিলের কারণে ৫৫ জন গ্রাহকের ২৬২টি চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরবর্তীতে সংশ্লিষ্ট গ্রাহকসমূহের বিরুদ্ধে সরকারী পাওনা অর্থ আদায়সহ গ্যাস আইন ২০১০-এর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হবে। অভিযানকালে কেজিডিসিএল’র ভিজিল্যান্স ডিপার্টমেন্টের ব্যবস্থাপক প্রকৌঃ হাসান সোহরাবসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণফুলী

৮ জানুয়ারি, ২০২৩
১৮ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২
২৪ আগস্ট, ২০২২
২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ