Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জর্জ মাইকেলের ভ্যানে ডিম ছুড়েছিলেন নেওমি ক্যাম্বেল

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুপারমডেল নেওমি ক্যাম্বেল জানিয়েছেন, একবার তিনি সদ্য পরলোকগত ব্রিটিশ গায়ক জর্জ মাইকেলের ভ্যানকে লক্ষ্য করে ডিম ছুড়ে মেরেছিলেন। তিনি আরো জানান, সেই সময় তিনি বয় জর্জের নেতৃত্বাধীন ব্যান্ড কালচার ক্লাবের ভক্ত ছিলেন। নিজের প্রিয়া ব্যান্ডের প্রতি সমর্থনেই তিনি এই কাজটি করেছিলেন।
“আমি ‘ফ্রিডম! নাইন্টি’ ভিডিওর আগে থেকেই মাইকেলকে জানতাম। আমি কালচার ক্লাব ব্যান্ডের অন্ধ ভক্ত ছিলাম বলে তার ভ্যান লক্ষ্য করে ডিম ছুড়তাম। কালচার ক্লাবের দুটি ভিডিওতে আমি অংশ নিয়েছিলাম,” এক প্রশ্নোত্তর অনুষ্ঠানে নেওমি বলেন।
কয়েক বছর পর মাইকেল তার ‘ফ্রিডম! নাইন্টি’ ভিডিওর জন্য কাস্টিং করছিলেন। আর ক্যাম্বেল তাতে নির্বাচিত হয়ে অংশ নেন। তার সঙ্গে আরো ছিলেন লিন্ডা এভানজেলিস্টা, ক্রিস্টি টার্লিংটন এবং সিন্ডি ক্রফোর্ড। ক্যাম্বেল স্মৃতিচারণ করে বলেন : “মাইকেল লস অ্যাঞ্জেলেসের একটি ক্লাবে এসে আমার সঙ্গে দেখা করে বলেন, ‘এই মেয়েগুলো আমাকে ফিরিয়ে দিচ্ছে আর শুনলাম তুমিই তাদের নেত্রী’।
“আমি বললাম, ‘আমার দুটি কনকর্ডের টিকিট চাই’, তখন তিনি বললেন, ‘তাই নাকি?’।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ