Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকার মুক্তিযোদ্ধাদের সম্মান ও কল্যাণে কাজ করছে -রেলমন্ত্রী

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : রেলপথমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মুজিবুল হক বলেন, কেহ ইচ্ছা করলেই এখন আর মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করার সুযোগ নেই। কারণ কোন জাতির ইতিহাসে মুক্তিযুদ্ধ বার বার হয় না। যারা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন তারাই জাতির শ্রেষ্ঠ সন্তান। বাঙ্গালী জাতির ইতিহাস যতদিন থাকবে ততদিনই তারা স্মরণীয় এবং বরণীয় হয়ে থাকবেন। আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছে। তাই আওয়ামী লীগই মুক্তিযোদ্ধাদের সম্মানিত করার এবং কল্যাণে সকল পদক্ষেপ গ্রহণ করেছে। স্বাধীনতার পরবর্তী সময়ে ক্ষমতায় আসা আর কোন দলই মুক্তিযোদ্ধাদের নিয়ে ভাবেনি। যারা মুক্তিযোদ্ধাদের সম্মান করেনি তারা ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।
গতকাল শনিবার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা যাছাই বাছাই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভ‚ঁইয়া হাসান, সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহম্মেদ চৌধুরী সেলিম, বীর মুক্তিযোদ্ধা বাহার রেজা বীর প্রতীক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম, বীর মুক্তিযোদ্ধা ড. আরিফুর রহমান, নন্দন চৌধুরী, আবু তাহের, জেলা আ’লীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহম্মেদ মিয়াজী, আওয়ামীলীগ নেতা জিএম মীর হোসেন মীরু, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জাহিদ হোসেন টিপু, শাহজালাল মজুমদার, মাহবুব হোসেন মজুমদার,একরামুল হক, সৈয়দ আহম্মদ খোকন, মোশারেফ হোসেন, জানে আলম, জাফর ইকবাল, কাজী জাফর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ