Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে দুই গ্রামের লোকজনের গোলাগুলি, পুলিশসহ আহত ২০

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের দক্ষিণ সুরমায় দুই গ্রামের লোকজনের মধ্যে সীমানা নির্ধারণ নিয়ে সংঘর্ষে ৮ পুলিশসহ ২০ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সোয়া দুইটা থেকে লাউয়াই ও খোজারখলা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। বিকেল সোয়া ৩টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। তাদের সঙ্গে সাঁজোয়া যান ছিল এবং তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের সীমানা নির্ধারণ নিয়ে লাউয়াই ও খোজারখলা গ্রামবাসীর মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। শুক্রবার এ নিয়ে ২ গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। বিকেল সোয়া ৩টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণ সম্ভব হয়। বিকাল সাড়ে ৪টায় এ প্রতিবেদন লেখার সময় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষে দক্ষিণ সুরমা থানার কনস্টেবল মুন্নাসহ ৮ পুলিশ এবং উভয় গ্রামের অধিবাসীদের মধ্যে আরও ১৫/১৬ জন আহত হয়েছেন। পুলিশ সদস্যদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং অন্যদের বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ