Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের বিভিন্নস্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১০ আহত প্রায় অর্ধশত

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক: দেশের বিভিন্নস্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১০ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন কমপক্ষে ৪৪ জন।
নেত্রকোনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৪
নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনায় গতকাল (শুক্রবার) পৃথক পৃথক সড়ক দুঘর্টনায় মহিলাসহ ৪ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।
নেত্রকোনা-আটপাড়া সড়কের দুগিয়া বাজারের সন্নিকটে সকাল সাড়ে ৮টার দিকে সারবোঝাই ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুহ সিএনজি যাত্রী নিহত ও চার জন আহত হয়েছেন। নিহতরা হলেন, আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের রূপচন্দ্র পুর গ্রামের মৃত শহর আলীর পুত্র ওয়াহেদ আলী (৫৫) ও আলী উসমানের পুত্র মোসলেম উদ্দিন (৩৫)। গুরুতর আহতরা হলেন, একই গ্রামের আল-আমিন (৩০), উজ্জল (৩৫), হবি মিয়া (৩৮) ও পল্টন (৩০)।
এদিকে গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে নেত্রকোনা সদর উপজেলার মদনপুর শাহ্ সুলতান (রহ:) এর মাজার থেকে মদন উপজেলার কাইটাইল গ্রামের বাড়িতে ফেরার পথে আলমপুর বাজারে হ্যান্ডট্রলির ধাক্কায় পিক-আপ ভ্যানের যাত্রী আমছু মিয়ার স্ত্রী শিউলী আক্তার (৩০) ঘটনাস্থলেই নিহত হয়।
অপরদিকে নেত্রকোনা-হাটখলা সড়কের চাঁনখা’র মোড়ের সন্নিকটে বিকাল ৫টার দিকে মাটি বোঝাই ট্রাকের চাপায় সাইকেল আরোহী কাশেম মিয়া (২৮) ঘটনাস্থলেই নিহত হয়। তার বাড়ি নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের দুর্গাপুর ফচিকা গ্রামে। তার পিতার নাম জমির উদ্দিন। পুলিশ এ ঘটনায় ট্রাকের চালক রাসেল মিয়াকে আটক করেছে।
যশোরে নিহত ২
যশোর ব্যুরো : যশোরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে যশোর-মণিরামপুর সড়কের সুতীঘাটা কানাইতলা এলাকার এই দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলেই নিহত হন। এর আগে বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কে ঝিনাইদহের একটি স্কুলের পিকনিক বাস উল্টে ৩০ জন আহত হন।
নিহতরা হলেন যশোরের মণিরামপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের নীতিশ মল্লিকের ছেলে প্লাবন মল্লিক (২৮) এবং তার বন্ধু একই উপজেলার হাজরাইল গ্রামের ধীরাজ মÐলের ছেলে দেবপ্রসাদ মÐল (২৮)।
কোতয়ালী থানা পুলিশ জানায়, নিহত দুই যুবক শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে মোটরসাইকেলযোগে মণিরামপুর থেকে যশোর শহরের দিকে আসছিলেন। কানাইতলা এলাকায় পৌঁছলে বিপরীতমুখী পিকনিকের একটি বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। অন্যদিকে যশোর-নড়াইল সড়কের বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে একটি পিকনিকের বাস খাদে পড়ে ৩০ জন শিক্ষার্থী ও অভিভাবক আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুই শিক্ষক, দুই অভিভাবক ও ৯ শিক্ষার্থীকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ