Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ চকরিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জেলফেরত আসামি নিহত

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের চকরিয়ায় দখলে নেয়া বনবিভাগের জায়গা বিক্রির টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে দিনদুপুরে সহযোগী দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছে মোহাম্মদ হোসেন ওরফে মাহমুদ (৩৮) নামে এক জেলফেরত আসামি। বৃহস্পতিবার সকাল দশটার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ পুর্ব ডুমখালী এলাকার মিঠাছড়ি গ্রামে ঘটেছে এ খুনের ঘটনা। তাৎক্ষণিক খবর পেয়ে চকরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম ও এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছে জনতার সহায়তায় গুরুতর আহতাবস্থায় খুনের সাথে জড়িত আহমদ হোসেন প্রকাশ ভেট্টুকে গ্রেফতার করেছে।
ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। অপরদিকে গ্রেফতারকৃত ভেট্টুকে প্রথমে স্থানীয় মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে পুলিশ পাহারায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার সময় দুইজনের ধস্তাধস্তিতে ছুরিকাঘাতে মাহমুদ খুন হলেও গ্রেফতারকৃত ভেট্টু গুরুতর আহত হয়। তাঁর হাতের কয়েকটি রগ কেটে যায়। নিহত মাহমুদ স্থানীয় ডুমখালী গ্রামের জাগের আহমদ প্রকাশ জহির আহমদের ছেলে। অন্যদিকে গ্রেফতারকৃত ভেট্টু একই গ্রামের মৃত আলতাজ আহমদের ছেলে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খাঁন বলেন, নিহত মাহমুদের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রির্পোট তৈরি করা হয়েছে। লাশের শরীরে অন্তত ৫টি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। গতকাল দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ