Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনা ভালুকায় দাদা-নাতনীসহ নিহত ৪, আহত ২

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভালুকা, পাবনা ও ফরিদগঞ্জে গতকাল সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত এবং আহত হয়েছে ২ জন। এরমধ্যে ভালুকায় দাদা-নাতনী ঘটনাস্থলে নিহত হয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা ক্লাবের বাজার নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদা-নাতনী নিহত হয়েছেন।
জানাযায়, সকালে আব্দুর রহমান মন্ডল (৬৫), ছেলে কামরুল ইসলামের শিশু কন্যা উর্মী (১৮ মাস)কে কোলে নিয়ে রাস্তার পাশ দিয়ে হাটার সময় ময়মনসিংহগামী মাছের ড্রাম ভর্তি ট্রাক পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই আব্দুর রহমান ও হাসপাতালে নেয়ার পর তার নাতনী উর্মীকে ডাক্তার মৃত ঘোষণা করেন। ভরাডোব হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। দাদা-নাতনীর বিষয়টি নিশ্চিত করেন।
পাবনা জেলা সংবাদদাতা জানান, পাবনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষক মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার সুজানগর-পাবনা সড়কের নলদা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষক দেলোয়ার হোসেন সদর উপজেলার শানিকদিয়ার নেয়ামতউল্লাহপুর গ্রামের গোলজার সরদারের পুত্র ও টাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।
ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান, ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় আ: রহিম খাঁ (৭) নামে এক শিশু নিহত এবং আজিজুর রহমান খাঁসহ আরো দুই জন আহত হয়েছে। বৃহষ্পতিবার সকালে উপজেলার হাসা - সোলাখালী সড়কের জুলুস খাঁ ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ