Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বাঁশঝাড় থেকে কৃষকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা সদর উপজেলার আমতলা ইউনিয়নের পূর্ব আমতলা গ্রামের বাঁশঝাড় থেকে মাসুদ মিয়া (৩৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব আমতলা গ্রামের স্থানীয় লোকজন গতকাল (শুক্রবার) সকালে বাঁশঝাড়ে গলায় দড়ি লাগানো অবস্থায় আব্দুল মন্নাফের পুত্র মাসুদ মিয়া লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, লাশের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করে লাশ বাঁশঝাড়ে ফেলে রেখেছে তা খতিয়ে দেখা হচ্ছে।
তিন বসতঘরে আগুন
পূর্ব শত্রæতার জের ধরে বসতবাড়ী থেকে উচ্ছেদের লক্ষ্যে প্রতিপক্ষের দুর্বৃত্তরা তিনটি টিনের ঘরে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার গভীর রাতে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের ইকরাটিয়া পশ্চিম পাড়া গ্রামে।
লিখিত অভিযোগে প্রকাশ, ইকরাটিয়া পশ্চিম পাড়া গ্রামের মৃত জাবেদ খাঁর পুত্র মোঃ রিটন মিয়ার সাথে প্রতিবেশী বাবলু হাবলু গংদের পারিবারিক বিরোধ, শত্রæতা ও মামলা-মোকদ্দমা চলে আসছিল। এরই জের ধরে প্রতিপক্ষের দুর্বৃত্তরা গত বৃহস্পতিবার গভীর রাতে আগুন দিয়ে রিটন মিয়ার তিনটি টিনের ঘর পুড়িয়ে দেয়। বর্তমানে রিটন মিয়া তার পরিবার ও সন্তানদের নিয়ে চরম নিরাপত্তা হীনতায় ভুগছে।
আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘরে কে আগুন দিয়েছে সে ব্যাপারে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ