Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পিডিপি’র ত্রি-বার্ষিক সম্মেলন ফেরদৌস কোরেশী পুনরায় চেয়ারম্যান নির্বাচিত

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রগতিশীল গণতান্ত্রিক দল- পিডিপির তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গতকাল শুক্রবার। এতে ড. ফেরদৌস আহমদ কোরেশী পুনরায় চেয়ারম্যান, তার সহধর্মীনি নিলুফার পান্না কোরেশীকে কো-চেয়ারম্যান ও প্রিন্সিপাল এম এ হোসেন মহাসচিব নির্বাচিত হন।
শান্তিনগর এম.আই.এস.টি হলে অনুষ্ঠিত জাতীয় কাউসিলের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক সিনিয়র ভাইস চেয়ারম্যান ও স্থায়ী কমিটির সদস্য মোশাররফ হোসেন খান।
গত ২৮ ডিসেম্বর ২০১৬ অনুষ্ঠিত স্থায়ী ও নির্বাহী কমিটির যৌথ সভায় যেসব সিদ্ধান্ত গৃহিত হয় কিছু সংশোধনী সাপেক্ষে সে সব সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে কাউন্সিলে অনুমোদন করা হয়।
সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন মহাসচিব প্রিন্সিপাল এম এ হোসেন। বক্তব্য রাখেন, স্থায়ী কমিটির সদস্য ক্যাপ্টেন (অবঃ) আবুল কাশেম, ড. রেজাউল করিম চৌধুরী, সার্ক শিক্ষক সমিতির সাবেক মহাসচিব ড. মোমেনা খাতুন, কেন্দ্রীয় নেতা হাসান মঞ্জুর, এস এম হেমায়েত উদ্দিন প্রমুখ। সভা পরিচালনা করেন যুগ্ম মহাসচিব আমির হোসেন।
পিডিপি’র কো-চেয়ারম্যান নিলুফার পান্না কোরেশী তার বক্তব্যে বলেন, পিডিপির আদর্শ কর্মসূিচ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ