Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু ঃ আহত ৩৬

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গোপালগঞ্জ, নওগাঁ, ফেনী ও দিনাজপুর জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩৬ জন।
গোপালগঞ্জে নিহত ৩
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৩ জন নিহত ও কমপক্ষে ৩৫ জন আহত হয়েছে।
সোমবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার তিলছাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন কাশিয়ানী উপজেলা সদরের কাশিয়ানী গ্রামের মৃত ছলেমান রহমানের ছেলে আমীর আলী (৭০), বাসের চালক গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর গ্রামের টুকু শেখের ছেলে হিটলার শেখ (৩৫) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার জয়নগর গ্রামের খাদিজা বেগম (৬০)।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ৩ জনের মৃত্যুর খরব নিশ্চিত করে বলেছেন, বাস চালকের লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে। অন্য দু’জনের লাশ কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।
মান্দায় মহিলা নিহত
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় মালবোঝাই ট্রাকের ধাক্কায় সুলতানা বেগম (২২) নামের এক মহিলা নিহত হয়েছেন। গতকাল (সোমবার) বেলা সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতানা উপজেলার কুসুম্বা গ্রামের রেজাউল হকের স্ত্রী। এদিকে দুর্ঘটনার পর ধাওয়া করে ট্রাকসহ চালক হাফিজুর রহমান (৫০) ও তার সহযোগি সায়েদকে (৪৫) আটকের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
ছাগলনাইয়ায় ব্যবসায়ী নিহত
ছাগলনাইয়া উপজেলা সংবাদদাতা জানান, ফেনী সদর উপজেলার ফাজিলপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাগলনাইয়ার পল্লী বিদ্যুতের ডিলার মোঃ মোবাশ্বের খোন্দকার সোহেল (২৬) নিহত হয়েছেন। গত রোববার রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। সোহেল ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়নের নিজপানুয়া গ্রামের বড় বাড়র আজিজুল বারী খোন্দকারের কনিষ্ঠ পুত্র।
হিলিতে নিহত ১ আহত ১
হিলি সংবাদদাতা জানান, হিলি সীমান্তে ট্রাক-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে।
নিহত মোটরসাইকেল আরোহী স্থানীয় বাগডোর মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মাও. আব্দুস সাত্তার। এ ঘটনায় ইবনে সিনা ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টিভ ফিরোজ মামুন আহত হয়েছেন।
বন্ধুর জানাজা শেষে বাড়ি ফেরার পথে রোববার সন্ধ্যে সাড়ে ৭টার দিকে হিলি-দিনাজপুর সড়কের সাতকুড়ি রেলগেট নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ এ ঘটনায় ট্রাকচালক শুকুর আলী ও হেলপার ফারুককে আটকসহ ট্রাকটি জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ