Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাণীনগরে দুর্ধর্ষ ডাকাতি ককটেল বিস্ফোরণে আহত ৩ তিন লাখ টাকার মালামাল লুট

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে এক গরু ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা সাত ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। গ্রামবাসী ডাকাতদের প্রতিহত করতে গেলে ডাকাতদলের ছোড়া ককটেলে এবং মারপিটে তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে আলম হোসেনকে (২০) ভোরে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভেবড়া গ্রামে ছোলাইমান সরদারের ছেলে বাবলু সরদারের বাড়িতে। ওই বাড়ির গৃহিণী লাবলি বিবি (৩৬) জানান, শনিবার রাত অনুমান ১টা নাগাদ প্রায় ২০-২৫ জনের একদল ডাকাতরা তার বাড়ির প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে। এরপর কেঁচি গেটের তালা কেটে বাড়ির ভেতরে প্রবেশ করে ঘরের দরজা ভেঙে বাড়ির সবাইকে মারপিট করে এবং শিশুকন্যা নেহাকে (৬) দেশীয় ধারালো অস্ত্রের মখে জিম্মি করে। এরপর ড্রয়ারে থাকা নগদ প্রায় এক লাখ টাকা এবং প্রায় সাত ভরি স্বর্ণের গহনা লুট করে যাওয়ার সময় গ্রামের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পরপর দু’টি ককটেল নিক্ষেপ করে ঘটনাস্থল ত্যাগ করে। এসময় ডাকাতদের ছোড়া ককটেলে আলম হোসেন (৩২) গুরুতর আহত হন। আহত আলমকে ভোরে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে একই গ্রামের লুৎফর রহমানের ছেলে। এ ছাড়া ডাকাতদের মারপিটে বাবলু হোসেন (৪২) ও গৃহিণী লাবলি বিবি আহত হন। খবর পেয়ে রাতেই থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এ ছাড়া গতকাল সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
রাণীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ডাকাতির ঘটনা খুব গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে। পুরো বিষয় উদঘাটনে আমরা জোর তৎপর রয়েছি এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালামাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ