Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে ভুয়া সিভিল সার্জন গ্রেফতার

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সখিপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের সখিপুরে এক ভুয়া সিভিল সার্জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার রাতে উপজেলার নলুয়া বাজারে রোকেয়া ডেন্টাল ক্লিনিকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ভুয়া সিভিল সার্জন মো: হারুন আর রশীদ (৩৫) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সে নিজেকে সিভিল সার্জন দাবি করে ওই রোকেয়া ক্লিনিকে টাকা চাইলে ক্লিনিকের মালিক খ. রফিকুল ইসলামসহ আশপাশের লোকজন তাকে সন্দেহ করে আটক করে। পরে সখিপুর থানা পুলিশকে খবর দিলে এসআই অমল চন্দ্র সরকার তার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে রোকেয়া ক্লিনিকের মালিক খ. রফিকুল ইসলাম বাদি হয়ে সখিপুর থানায় একটি প্রতারণার মামলা করেন। সখিপুর থানা পুলিশ গতকাল (মঙ্গলবার) গ্রেফতারকৃত ভুয়া সিভিল সার্জনকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।
বৃদ্ধার লাশ উদ্ধার
টাঙ্গাইলের সখিপুরে পুকুর হতে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার সখিপুর থানা পুলিশ উপজেলার কচুয়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী শহরবানু (৫৪)-এর লাশ বাড়ির পাশের পুকুর হতে উদ্ধার করে। পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাতে প্রবাসী ছেলের বউ লতিফার সাথে ঘুমাতে যায়, রাত ১১টার সময় তাকে বিছানায় না পেয়ে খুঁজতে গেলে পাশের বাড়ির কামাল হোসেনের পুকুরে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে সখিপুর থানা পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে নিয়ে আসে। এলাকাবাসী সূত্রে জানা যায়, তাকে পারিবারিক কলহের জেরে হত্যা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ