Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কেন্দুয়ায় বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশনের কমিটি

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কেন্দুয়া নেত্রকোনা উপজেলা সংবাদদাতা : কেন্দুয়া উপজেলায় বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গোলাম মোস্তফা, সম্পাদক এমদাদুল হক সুজন, কোষাধ্যক্ষ কামরুজ্জামান ভূঁইয়া জামান এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম কাজল। এ ছাড়া কমিটিতে সদস্য রয়েছেন ৯ জন। সম্প্রতি জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশনের সম্পাদক হাবিবুর রহমান খান ফারুক উল্লেখিত কেন্দুয়া উপজেলা কমিটির অনুমোদন দেন।
কেয়া কসমেটিকসের ইপিএস বেড়েছে
ইনকিলাব ডেস্ক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি কেয়া কসমেটিকস লিমিটেড প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ৬১ পয়সা। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। তথ্যানুযায়ী, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৬ টাকা ৪০ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৭ টাকা ২৯ পয়সা। তাছাড়া এ সময়ে কোম্পানি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ১৮ পয়সা। যা এর আগে ছিল ৩৩ পয়সা(ঋণাত্মক)। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ