Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে আন্তর্জাতিক কিরাত সম্মেলন ৫ ফেব্রুয়ারি

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে আন্তর্জাতিক কিরাত সম্মেলন ও ১৫তম তাফসীরুল কোরআন মাহফিল আগামী ৫ ফেব্রæয়ারি। জালালিয়া আল কুরআন গবেষণা পরিষদের উদ্যোগে স্থানীয় উত্তর গোয়ালাবাজার ইলাশপুর জামে মসজিদ সংলগ্ন মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি থাকবেন আল্লামা হুছামুদ্দিন চৌধুরী, ফুলতলী।
তিলাওয়াত করবেন মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের শাইখ মুহাম্মদ আল মুরীদ্বী, শাইখ মুহাম্মদ আল-হোসাইনী ই’তা, মরক্কোর ড. আব্দুল ফাত্তাহ আল ফুরাইশী, ইরানের কারী কারীম মানসুরী, ব্রæনাইনের কারী আওয়াংহাজ্জ মেতুসসীন, মালয়েশীয়ার কারী ওয়ান আইনুদ্দীন, ভারতের কারী তৈয়্যব জামাল, বাংলাদেশের শাইখ আহমদ বিন ইউসুফ আল আযহারী, সিলেটের অধ্যক্ষ কারী জ. উ. ম. আব্দুল মুনঈম। বাদ যোহর থেকে তাফসির পেশ করবেন ড. আল্লামা সরকার কফিল উদ্দিন সালেহী, মাওলানা পীরজাদা মাহবুবুর রহমান, ঢাকা (বাদ মাগরিব), সৎপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ প্রমুখ। মাহফিলে সকলের উপস্থিতি কামনা করেছেন পরিষদের সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান ও সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক

১৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ