Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পঞ্চগড়ে হাইওয়ে পুলিশের গুলিতে ডাকাত গুলিবিদ্ধ

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পঞ্চগড় জেলা সংবাদদাতা : পঞ্চগড়ের তেঁতুলিয়া-ঢাকা মহাসড়কে হাইওয়ে পুলিশের গুলিতে দেলোয়ার হোসেন (৪১) নামে এক অভিযুক্ত ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। সোমবার দুপুর ১২টা দিকে তেঁতুলিয়া উপজেলার মাগুরমারি চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ একটি রামদাসহ দুইটি ধারাল অস্ত্র উদ্ধার করে। গুলিবিদ্ধ দেলোয়ার সদর উপজেলার সাতমেরা এলাকার কুতুব উদ্দিনের ছেলে। সে ডাকাতিসহ একাধিক মামলার আসামি বলে পুলিশ জানায়।
ভজনপুর হাইওয়ে পুলিশ জানায়, সোমবার দুপুরে মহাসড়কে নিয়মিত চেকিং চলাকালীন; একাধিক মামলার আসামি ও এলাকার চিহ্নিত ডাকাত দেলোয়ার হোসেন মটরসাইকেল নিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশ তার গাড়ি থামিয়ে চেকিং এর কথা বললে সে নিজেকে দেলোয়ার ডাকাত পরিচয় দিয়ে চেকিং এর প্রতিবাদ করে। এক পর্যায়ে স্থানীয় কয়েকজন নিয়ে সে পুলিশের উপর হামলা করলে পুলিশ তিন রাউন্ড গুলি চালায়। পুলিশের ছোড়া একটি গুলি দেলোয়ারের পেটের বামপাশে বিদ্ধ হয়। মারাত্মক আহতাবস্থায় পুলিশ তাকে আটক করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক এসআইএম রাজিউল করিম রাজু বলেন, দেলোয়ারের পেটের নিচে বাম পাশে গুলিবিদ্ধ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য দ্রæত তাকে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।
ভজনপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এলাকার চিহ্নিত ডাকাত এবং একাধিক মামলার আসামি দেলোয়ারকে মটরসাইকেল থামিয়ে চেকিং এর কথা বললে সে ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলার চেষ্টা চালায়। এক পর্যায়ে তার সহযোগী একজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ তিন রাউন্ড গুলি চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পঞ্চগড়

২৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ