Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ইউপি সদস্যকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার বড়মাছুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মো. কাইউম হাওলাদাকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে ও বিচারের দাবিতে গতকাল রোববার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ইউপি মেম্বার অ্যাসোসিয়েশন। মঠবাড়িয়া পৌর শহরের শহীদ মিনার সম্মূখে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সচেতন জনতা অংশ নেন।
মানব বন্ধন শেষে উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য ইলিয়াছ উদ্দিন হেলাল মুন্সি, যায়েদা আফরোজ, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল ফরাজী, রিয়াজুল আলম ঝনো, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, এবিএম ফারুক হাসান, ফজলুল হক খান রাহাত, মেম্বর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান জমাদ্দার, ইউপি সদস্য মোস্তফা শরীফ প্রমূখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে জনপ্রতিনিধিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি পেশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ