Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগ নেতা ও তার ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৯:২৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ শহীদ সরদার (৪০) কে শনিবার সন্ধ্যার পর মিরুখালী বাজারে বসে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে। এসময়ে শহীদের বড় ভাই বাচ্চু সরদার (৫২) বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। গুরুতর জখম অবস্থায় ২ সহোদরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শহীদ সরদার ও বাচ্চু সরদার খায়ের ঘটিচোরা গ্রামের মৃত আনোয়ার হোসেন সরদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানাযায়, সহীদ সরদার এবং খায়ের ঘটিচোরা মাদ্রাসার সহ-শিক্ষক আঃ সালাম মিরুখালী বাজারে (বাঁধের পাশে) দলিল লেখক সিদ্দিক জমাদ্দারের ঘরে বসে জমিজমা সংক্রান্ত কাগজ দেখছিল। এসময়ে ৭/৮ জনের একদল দুর্বৃত্তরা রাম দা ও দা সহ ঘরের মধ্যে প্রবেশ করে শহীদকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। শহীদের ডাক চিৎকারে তার বড় ভাই বাচ্চু সরদার বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিমে প্রেরণ করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ