Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্দর কর্মকর্তাকে মারধর, আ’লীগ নেতা কারাগারে

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : টেন্ডারবাজির ঘটনায় অফিসে হানা দিয়ে চট্টগ্রাম বন্দরের এক প্রকৌশলীকে মারধরের মামলায় আওয়ামী লীগ নেতা মো. ইলিয়াসের জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার চট্টগ্রাম মহানগর হাকিম নাজমুল হোসেন চৌধুরী এ নির্দেশ দেন।
এ বিষয়ে অ্যাডভোকেট নাসির উদ্দিন চৌধুরী জানান, বন্দর কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় জামিনে ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য মো. ইলিয়াস। নির্ধারিত দিনে মামলার হাজিরা দিতে আদালতে এলে জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।
এর আগে গত বছরের ২৮ ডিসেম্বর কাজ না দেয়ার অজুহাতে অস্ত্রশস্ত্রসহ ২০ থেকে ২৫ জন লোক নিয়ে অফিসে গিয়ে বন্দরের মেরিন ওয়ার্কশপের ডেপুটি ইঞ্জিনিয়ার এমদাদুল হকের ওপর হামলা চালান আওয়ামী লীগ নেতা ইলিয়াস।
এ ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম বন্দর অফিসার্স অ্যাসোসিয়েশন বিশেষ সভা করে ওই আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীদের গ্রেফতার করে কঠোর সাজার দাবি করেন। পরবর্তীতে এ ঘটনায় বন্দর থানায় মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ

১৬ জানুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ