Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মহিলা আ’লীগের মানববন্ধন

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম


দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে জড়িতদের কঠোর শাস্তি দাবি
চট্টগ্রাম ব্যুরো : পবিত্র মাহে রমজানের আগে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন নগর মহিলা আওয়ামী লীগ। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার দাবিতে নগর মহিলা আওয়ামীলীগ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ এ দাবি জানান। এতে সভাপতিত্ব করেন নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।
মানববন্ধনে মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, দেশে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মজুদ ও সরবরাহ নিশ্চিত থাকার পরও রমজান মাসের প্রায় এক মাস আগে থেকে দফায় দফায় দাম বাড়িয়ে দেয়া হচ্ছে। এমনকি জেলা প্রশাসকের এখতিয়ার না থাকা সত্তে¡ও তিনি নিজের খেয়ালখুশি মত ছোলা ও চিনির দাম বর্ধিতহারে নির্ধারণ করে দিয়েছেন। রমজান মাসে ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্যদের কঠোর শাস্তি নিশ্চিত না হলে একই পরিস্থিতির পুনরাবৃত্তি ঘটবে।
নগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা নীলু নাগের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা চৌধুরী আনজী, সহ-সভাপতি মমতাজ খান, রওশন আরা আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদা বেগম, মালেকা চৌধুরী, সাংগঠনিক সম্পাদিকা হোসনে আরা, মুন্নি জাফর, ধর্ম সম্পাদক আয়েশা আলম, ত্রাণ ও সমাজকল্যাণ বিলকিছ কলিম উল্লাহ, দপ্তর সম্পাদক হাসিনা আক্তার টুনু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলা আ’লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ