Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় বসুন্ধরা এলপি গ্যাসের ডিস্ট্রিবিউটরদের সাথে মতবিনিময়

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রোববার খুলনার একটি অভিজাত হোটেলে ডিস্ট্রিবিউটরদের সাথে মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা  গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস নিরাপদ রাখতে ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। এতে দুর্ঘটনার কোনো আশঙ্কা থাকে না। যে কারণে পরিবেশ ও গ্রাহকবান্ধব গ্যাস হিসেবে পরিচিত বসুন্ধরা এলপি গ্যাস। বসুন্ধরার সাফল্যে সবার সহযোগিতা রয়েছে জানিয়ে প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজপ্রাপ্তি নিশ্চিত করার ওপর জোর দেন। তিনি আরও বলেন, বাজারে সুস্থ প্রতিযোগিতা থাকা ভালো। এতে নিজের অবস্থান সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন,  হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, হেড অব সেলস মীর টিআই ফারুক রিজভী, ডিজিএম অপারেশন অ্যান্ড প্যানিং জাকারিয়া জালাল, এজিএম সেলস হাবিবুর রহমান, সেক্রেটারি টু অনারেবল ভাইস চেয়ারম্যান মো. শরীফুল ইসলাম।* বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ