Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঞ্জুর হাসান মিন্টু স্মৃতি আন্তঃক্লাব টিটি ও ব্যাডমিন্টন

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : অফিসার্স ক্লাব ঢাকার উদ্যোগে আগামী ২৫ থেকে ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে মঞ্জুর হাসান মিন্টু স্মৃতি আন্তঃক্লাব ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও উন্মুক্ত ব্যাডমিন্টন (দ্বৈত) প্রতিযোগিতা। দলগত টিটিতে পুরুষ (একক ও দ্বৈত), প্রবীণ পুরুষ (একক ও দ্বৈত, ৫৫ বছর বা তদুর্ধ্ব) এবং নারী একক, ব্যাডমিন্টনে পুরুষ (একক ও দ্বৈত), প্রবীণ পুরুষ (একক ও দ্বৈত, ৫০ বছর বা তদুর্ধ্ব) এবং নারী দ্বৈত এই ইভেন্টগুলোতে খেলা হবে। দলভিত্তিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীর বয়স কমপক্ষে ৩৫ হতে হবে এবং গত পাঁচবছরে জাতীয় পর্যায়ে প্রথম ২০ জনের মধ্যে স্থান অর্জনকারীরা আবেদন করতে পারবেন না।
এ ছাড়া, একই সময় উন্মুক্ত ব্যাডমিন্টন পুরুষ (দ্বৈত) প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। যেখানে যে কেউ, যে কোনো বয়সের প্রতিযোগীরাই নাম এন্ট্রি করতে পারবেন। ফি এক হাজার টাকা। খেলগুলো অফিসার্স ক্লাব ঢাকার বেইলি রোড খেলাঘর প্রাঙ্গণে প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাডমিন্টন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ