Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

৭ম শাহ্ সিমেন্ট একেএস গলফ টুর্নামেন্ট সম্পন্ন

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সপ্তম শাহ্ সিমেন্ট একেএস গলফ টুর্নামেন্ট স¤প্রতি ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে সম্পন্ন হয়েছে। আবুল খায়ের গ্রæপের বিজনেস ইউনিট শাহ্ সিমেন্ট ও আবুল খায়ের স্টিলের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্টের আয়োজন করে ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব, চট্টগ্রাম।
টুর্নামেন্ট উদ্বোধন করেন ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল .ে ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মিয়া এম এ রহিম, আবুল খায়ের গ্রæপের এক্সিকিউটিভ ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল্লাহ চৌধুরী (অব.) ও ব্র্যান্ড ম্যানেজার স ম মঞ্জুরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। দু’দিনের খেলায় পুরুষ, মহিলা, কিশোরসহ মোট ১৫৪ জন দেশি-বিদেশি গলফার অংশগ্রহণ করেন। সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় এবারের টুর্নামেন্ট।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মো. জাহাঙ্গীর কবির তালুকদার। অনুষ্ঠানে স্পন্সর কোম্পানির পক্ষে বক্তব্য রাখেন আবুল খায়ের গ্রæপের এক্সিকিউটিভ ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনেরেল মো. শহীদুল্লাহ চৌধুরী (অব.)। অনুষ্ঠানে বিজিসিসির সদস্যবৃন্দ, তাদের পরিবারবর্গ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের বিজয়ীরা হলেনÑ উইনার : ফরিদ উদ্দিন, রানারআপ লেফটেন্যান্ট কর্নেল মো. তৌফিকুল ইসলাম (অব.), সেকেন্ড রানার আপ ড. মবিনুল আলম, বেস্ট গ্রোস ইসরারুল হক খান, সেকেন্ড বেস্ট গ্রোস হোসাইন মোহাম্মদ শোয়াইব, নাইন হোল উইনার ক্যাপ্টেন কুতুবউদ্দিন, নাইন হোল রানারআপ লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মাহাবুবুর রাহমান সিদ্দিকি, সিনিয়র উইনার জে কে কেং, লেডিসউ ইনার মিসেস হাফিযা এমাদ, জুনিয়র উইনার মাস্টার জিয়ান, জুনিয়র রানারআপ মাস্টার জায়েদ ইবনে আমিন, বেস্ট ফ্রন্ট নাইন হাবিব মহিউদ্দিন, বেস্ট ব্যাক নাইন প্রকৌশলী এ এ এম মুজাহিদ বেগ, লঙ্গেস্ট ড্রাইভ প্রকৌশলী এ এ এম মুজাহিদ বেগ, নিয়ারেস্ট টুপিন কাজি আরিফুল আলম, বেস্ট পার থ্রি এস আহনাফ খান, বেস্ট পার ফাইভ এস মির্জা আবু জুবাইর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ