Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল -রেলমন্ত্রী মুজিবুল হক

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, এখন আর দেশে কৃষককে সারের জন্য মরতে হয় না। সারের অভাব নেই, তাই কৃষক মনের আনন্দে ফসল ফলাচ্ছে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে বাংলাদেশ আজ বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের রোল মডেল হিসেবে বিশে^র বিভিন্ন দেশ বাংলাদেশের প্রশংসা করছে। মন্ত্রী গতকাল কুমিল্লার চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়নের মিয়া বাজার এল এন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যালয় মিলনায়তনে পরিচালনা কমিটির সভাপতি ফজলতুন্নেছা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভ‚ঁইয়া হাসান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, আ’লীগ নেতা আবুল খায়ের, জিএম মীর হোসেন মীরু, ভ ম আবতাবুল ইসলাম, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহম্মেদ মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের আহŸায়ক শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, মিয়াবাজার কলেজের অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া নাসির উদ্দিন, তোষণ রফিক বালিকা বিদ্যালয়রে প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম বেক্কন, যুবলীগ নেতা মিয়া নিজাম উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাস্টার ওয়ালি উল্যাহ প্রমুখ।
বিকেলে মন্ত্রী জগন্নাথদীঘি ইউনিয়নের পায়েরখোলা হাইস্কুল মাঠে আওয়ামী বন্ধু সংঘের ৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেও প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ