Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কন্যার সঙ্গে স্কারলেট জোহানসনের বন্ধন সঙ্গীত

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মায়ের সঙ্গে সন্তানের বন্ধনের কোন মাধ্যম লাগে না। তবে অভিনেত্রী স্কারলেট জোহানসনের সঙ্গে তার ২ বছর বয়সী কন্যা রোজের বন্ধন গড়ে উঠেছে সঙ্গীতকে ভিত্তি করে।
‘ক্যাপ্টেন অ্যামেরিকা : সিভিল ওয়ার’ তারকা স্কারলেটের স্বামী রোমেইন ডরিয়াক কন্যা রোজের বাবা। অভিনেত্রীটি জানিয়েছেন মেয়েকে তিনি নিয়মিত গান গেয়ে শোনান।
স্কারলেট বলেন, “আমি সারাদিন ধরে তাকে অনেক গান শোনাই। মনে হয় একসময় সে বিরক্ত হয়ে যায়। অনেক সময় সে অনেক গান অপছন্দ করে তখন সে, ‘না, না, না! এটা না’ বলে ওঠে। আমি একেবারে জ্যুকবক্সের মতো, আমি পরের গানে চলে যাই। তার গান শোনার কান আছে! আমার সঙ্গে সে গান ধরে।”
৩২ বছর বয়সী অভিনেত্রীটি সাম্প্রতিক গোল্ডেন গেøাবস অনুষ্ঠানে যোগ দেননি, এর বদলে তিনি তার কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন।
তিনি বলেন, “আমি গোল্ডেন গেøাবসে যাইনি! খুব ব্যস্ত ছিলাম আমি, জানেনই তো, আমি এই সময়টাতে ম্যাক-অ্যান্ড-চিজ (পনির দিয়ে ম্যাকারোনি) রান্নার চেষ্টা করছিলাম, আর মেয়ের কাছে মত নিচ্ছিলাম আমরা কী ‘টিঙ্কারবেল’ ফিল্ম দেখব নাকি ‘স্ট্রবেরি শর্টকেক’ দেখব। আমার জগতটাই এখন এমন হয়ে গেছে।”
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কন্যা

২৬ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ