Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামলা না নেয়ার জের হরিণটানা থানার ওসিকে আদালতের শোকজ

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম মিজানুর রহমানকে আদালতে লিখিতভাবে জবাব প্রদানের জন্য শোকজ করা হয়েছে। থানায় মামলা না নেওয়ায় উম্মুল খায়ের নামের একজন বাদির অভিযোগের প্রেক্ষিতে মহানগর হাকিম মোঃ ফারুক ইকবাল এ আদেশ দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার আদালতের আদেশ সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হয়েছে।
আদালত সূত্রে জানা গেছে, জমাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে নগরীর খালিশপুর থানাধীন বয়রা পুলিশ লাইন্সের পশ্চিম পাশের বাসিন্দা মোঃ রবিউল ইসলামের স্ত্রী উম্মুল খায়ের গত ৬ জানুয়ারি হরিণটানা থানায় ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করতে যান। থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম মিজানুর রহমান মামলাটি নেননি বলে ১০ জানুয়ারি মহানগর হাকিম আমলী আদালতে তিনি একটি অভিযোগ দাখিল করেন। শুনাণী শেষে বাদীর অভিযোগের বিষয়টি লিখিতভাবে আগামী ১৬ জানুয়ারির মধ্যে আদালতে জবাব প্রদানের জন্য ওসি হরিণটানাকে আদেশ দিয়েছেন আদালতের বিচারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ