Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে -পরিকল্পনামন্ত্রী

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : পরিকল্পনামন্ত্রী  আ হ ম মুস্তফা কামাল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এখন সময় আমাদের, এখন সময় বাংলাদেশের। এদেশের মানুষ বিশ্বের মানচিত্রে উন্নত জাতি হিসাবে পরিচিতি পেয়েছে। তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন সবাইকে অবশ্যই ভালভাবে লেখা পড়া শিখতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নেয়ার জন্য অঙ্গীকারাবদ্ধ হতে হবে।
গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিশাল ছাত্র সমাবেশ নাঙ্গলকোট সরকারি ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুনের পরিচালনায় সমাবেশে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র সাঈদ খোকন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক রফিকুল হোসেন, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভুঁইয়া, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউসুফ, পৌর মেয়র আবদুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ, নাজমুল হাছান বাছির চেয়ারম্যান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ