Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পিতাকে গলাকেটে হত্যা ছেলে ও তার স্ত্রী কারাগারে

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে আবদুল শেখ (৬৫) নামে এক ব্যক্তিকে গলাকেটে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ছেলে ও তার স্ত্রীর সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের রাজশাহীর মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে এই রিমান্ডের আবেদন করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা নগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক জানান, গ্রেফতার শরীফুল ইসলাম ও তার স্ত্রী হাবিবা আক্তার লাইজুকে আদালতে হাজির করে তাদের প্রত্যেকের সাতদিন করে রিমান্ডের আবেদন করা হয়। তবে আবেদনের শুনানি হয়নি। শুনানির দিনও ঠিক হয়নি। আদালত আসামিদের কারাগারে পাঠিয়েছেন।
সোমবার সকালে নগরীর বহরমপুর এলাকার বৃদ্ধ আবদুল শেখকে গলাকেটে হত্যার অভিযোগ ওঠে তার বড় ছেলে আবু তাহের ওরফে সুজন (৪০) ও ছোট ছেলে শরীফুল ইসলাম ওরফে শরীফের বিরুদ্ধে (৩০)। টাকা পয়সা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাÐ ঘটে। এ ঘটনায় সোমবার রাতে নিহতের মেজ ছেলে আবু বাক্কার ওরফে সুরুজ (৩৫) থানায় একটি হত্যা মামলা করে।
মামলায় সুজন, তার স্ত্রী আক্তারুন্নেশা এবং শরীফ ও তার স্ত্রী হাবিবা খাতুন লাইজুকে আসামি করা হয়। এর মধ্যে শরীফ ও লাইজুকে ঘটনার পরই পুলিশ আটক করে। পরে থানায় মামলা হলে তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে তোলা হয়। তবে সুজন ও তার স্ত্রী আক্তারুন্নেশা ঘটনার পর থেকেই পলাতক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ