Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ নরসিংদীর খাটেহারা দারুন নাজাতের দুই দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন শুরু

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : আজ সোমবার থেকে শহরের খাটেহারা মহল্লায় শুরু হচ্ছে দুই দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন। খাটেহারা দারুন নাজাত ইসলামিয়া মাদরাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষে আয়োজিত এই ইসলামী মহাসম্মেলনে প্রথম দিন প্রধান অতিথি থাকবেন স্থানীয় ইয়ামীন অ্যান্ড বিসমিল্লাহ টেক্সটাইল মিলের এমডি মো: মনির মিয়া। দ্বিতীয় দিন প্রধান অতিথি থাকবেন নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল। প্রথম দিন সম্মেলন উদ্বোধন করবেন তানিয়া ডাইংয়ের এমডি আলহাজ আবু হানিফ। দ্বিতীয় দিন উদ্বোধন করবেন আব্দুল কাদির মোল্লা সিটি কলেজর অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।
প্রথম দিন আলম গ্রæপ ইন্ডাস্ট্রিজের মালিক আলহাজ ইয়াজউদ্দিন মৃধার সভাপতিত্বে ওয়াজ করবেন, আল্লামা শায়েখ মুফতি মিজানুর রহমান সাঈদ, মাওলানা মুফতি ইমরান হোসাঈন কাসেমী, মাওলানা আজিজুল ইসলাম জালালাবাদী এবং মাওলানা আব্দুল বারী। দ্বিতীয় দিন আয়কর ও কোম্পানি আইন উপদেষ্টা আলহাজ মো: নূরুল হক আফ্রাদ মিলনের সভাপতিত্বে ওয়াজ করবেন আল্লামা শায়খ সাজিদুর রহমান, মাওলানা মুফতি হাবিবুর রহমান মিসবাহ, মাওলানা মুখতার হোসাইন ও মাওলানা মুছা বিন কাশিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ

৭ মার্চ, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ