Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় পুরুষ হ্যান্ডবল শুরু

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে এক্সিম ব্যাংক ২৬তম জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত খেলাগুলোতে কুমিল্লা ১৪-১১ গোলে সাতক্ষীরাকে, ফরিদপুর ১৮-১২ গোলে পটুয়াখালীকে, পঞ্চগড় ২৩-১০ গোলে ময়মনসিংহকে, রাজশাহী ৩০-২ গোলে বরগুনাকে, দিনাজপুর ১২-৬ গোলে নওগাঁকে, সুনামগঞ্জ ১৩-৭ গোলে ঝালকাঠিকে, জয়পুরহাট ১৮-২ গোলে হবিগঞ্জকে, গোপালগঞ্জ ১৬-১২ গোলে নারায়ণগঞ্জকে, মাদারীপুর ১৯-৯ গোলে নাটোরকে, বাগেরহাট ১৭-১০ গোলে পটুয়াখালীকে, যশোর ২২-৪ গোলে লালমনিরহাটকে, চুয়াডাঙ্গা ২১-৯ গোলে কুমিল্লাকে, মেহেরপুর ১১-৬ গোলে বরগুনাকে, বান্দরবান ২১-৬ গোলে নওগাঁকে, পঞ্চগড় ২৩-৪ গোলে ফেনীকে এবং সুনামগঞ্জ ২৯-৬ গোলে নারায়ণগঞ্জ জেলাকে পরাজিত করে।
এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়নশিপের উদ্বোধন ঘোষণা করেন কৃৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। অনুষ্ঠানে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো: হাসান উল্লাহ খান রানা, সাধারণ সম্পাদক, আসাদুজ্জামান কোহিনুর, সাংগঠনিক কমিটির সম্পাদক এস এম খালেকুজ্জামান স্বপনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ