Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০ মহাসড়কে দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ, ৩০টি দোকান ভাঙচুর ও লুটপাট

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় উভয় পক্ষের অন্তত ৩৫টি দোকানপাট ভাঙচুর ও লুটপাটের শিকার হয়। সংঘর্ষ চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কে ২ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টার সময় লোকাল বাসের ভাড়া নেয়াকে কেন্দ্র করে সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের কালু মিয়ার সাথে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাঁটিহাতা গ্রামের দুখু মিয়ার কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপুর পৌনে ১২টার সময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সরাইল উপজেলার বিশ্বরোড মোড়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। একপর্যায়ে সংঘর্ষ ঢাকা-সিলেট ও ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা মহাসড়কের তিনটি স্থানের ওপর ছড়িয়ে পড়ে। এ সময় বিশ্বরোড় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। মহাসড়কে চলাচলকারী সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। কয়েক কিলোমিটার এলাকাজুড়ে সৃষ্টি হয় ভয়াবহ যানজট।
সংঘর্ষ থামাতে ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল, আশুগঞ্জ ও জেলা পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিপুল পরিমাণ টিয়ার গ্যাস ও রাবার বুলেট ছুড়ে প্রায় দেড় ঘণ্টা পর পরিস্থিতি নিয়স্ত্রণে এনে দু’টি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ