Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগাতিপাড়ায় জালনোট প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৬:০৭ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় জালনোট প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ ব্যাংক রাজশাহী শাখার উদ্যোগে ও সোনালী ব্যাংক লিঃ বাগাতিপাড়া শাখার সহযোগিতায় এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক বাগাতিপাড়া শাখার ব্যবস্থাপক শফিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলুফা সরকার, সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া মমতাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, পৌরসভার মেয়র এ.কে.এম শরিফুল ইসলাম লেলিন, উপজেলা আ’লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু ও বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংকরে রাজশাহী শাখার যুগ্ন পরিচালক মোতাহার হোসেন ও সরকারী পরিচালক শাহীনূর আলম সহ স্থানীয় সকল ব্যাংকের ব্যাবস্থাপক ও অন্যান্য ব্যাংক কমকর্তা-কর্মচারী, শিক্ষক, ব্যাবসায়ী, সাংবাদিকসহ সমাজের নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জাল টাকা চেনার পদ্ধতি, জাল টাকার কুফল ও প্রভাব সম্পর্কে জন সাধারণকে অবহতিকরণসহ সচেতনতামুলক আলোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ