Inqilab Logo

সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে: আইজিপি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৩ পিএম

বাংলাদেশ পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে বলে আশা প্রকাশ করেছেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।


মঙ্গলবার রাজধানীর মিরপুরে পিএসসি চত্বরে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব মাঠে আইজিপি কাপ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের টি-২০ ফরম্যাটের এ প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


পুলিশ স্টাফ কলেজ বাংলাদেশ (পিএসসি) ক্রিকেট দল আইজিপি কাপ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২-২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ। দ্বিতীয় রানার আপ হয়েছে এপিবিএন।


প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখছে। বাংলাদেশ পুলিশের ক্রিকেটের গুণগত মান বেড়েছে। সবাই আন্তরিকভাবে কাজ করছে বলেই ক্রিকেট অনেক এগিয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশ পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে। তিনি আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরির জন্য পুলিশ ক্রিকেট ক্লাবের কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ শুধু ক্রিকেটে নয়, ফুটবল, কাবাডি ইত্যাদি খেলায়ও ভাল করছে ।


প্রতিযোগিতায় সেরা বোলার নির্বাচিত হয়েছে পিএসসি দলের রিপু মার্মা। সেরা ব্যাটসম্যান, প্লেয়ার অব দি টুর্নামেন্ট ও প্লেয়ার অব দি ফাইনাল হওয়ার গৌরব অর্জন করেছে পিএসসি দলের খেলোয়াড় আব্দুল্লাহ আল মামুন।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজন ও ইসমাইল হায়দার মল্লিক এবং বিসিবি'র সিইও নিজাম উদ্দিন সুজন, ক্রিকেটার সাকিব আল হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ