Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

খেলাধুলায় জড়িত থাকলে শৃঙ্খলাবোধ জাগ্রত হয়:আইজিপি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৯:২৮ পিএম

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, খেলাধুলার সাথে জড়িত থাকলে নিজেদের মধ্যে শৃঙ্খলাবোধ জাগ্রত হয় যা পুলিশ সদস্যদের পেশাগত উৎকর্ষ সাধনে অত্যন্ত জরুরি।


শনিবার (৭ জানুয়ারি) পুলিশ সপ্তাহ ২০২৩ এর পঞ্চম দিনে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রতিযোগিতায় পিলো পাসিং, বালিশ খেলা, হাঁড়ি ভাঙা, দৌড়, বেলুন ফুটানো, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণের জন্য হাঁটা ইত্যাদি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।

পরে পুরস্কার আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।


আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের ক্রীড়াবিদেরা নৈপূণ্য প্রদর্শন করে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান সুদৃঢ় করেছে।


পুলিশ প্রধান বলেন, খেলাধুলার সাথে জড়িত থাকলে দেহমন সুস্থ থাকে। নিজেদের মধ্যে শৃঙ্খলাবোধ জাগ্রত হয় যা পুলিশ সদস্যদের পেশাগত উৎকর্ষ সাধনে অত্যন্ত জরুরি।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিরাসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ