Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় মতবিনিময়

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৪ পিএম

ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস ঠাকুরগাঁও এর আয়োজনে 'স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয়' শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় জেলা প্রশাসক সভাকক্ষে 'স্মার্ট' বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয়' শীর্ষক মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের প্রধানসুধীজন। বীর মুক্তিযোদ্ধা গণ, বিভিন্ন এনজিও প্রতিনিধি। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ সহ আরও অনেকে।

বক্তবে বক্তারা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিভিন্ন দপ্তরের প্রধান সুধীজন তিনাদের স্ব-স্ব দপ্তর থেকে কি ধরনের কাজ করতে পারবেন এমন মতামত প্রদাণ করেন।

জাতীয় পরিসংখ্যান দিবস ২০২৩ পালন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতাঃ ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা পরিসংখ্যান কার্যালয় ঠাকুরগাঁও এর আয়োজনে ''পরিসংখ্যান ব্যবস্থার উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ গঠন" প্রতিপাদে জাতীয় পরিসংখ্যান দিবস ২০২৩ পালন করা হয়েছে।

দিবসটি পালনে সকালে জেলা প্রশাসন কালেক্টর চত্তর থেকে একটি রেলি বের হয়ে রেলিটি শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে যথাস্থানে এসে জেলা প্রশাসক সভাকক্ষে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

দুপুর ১২টায় জেলা প্রশাসক সভাকক্ষে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের প্রধানসুধীজন। বীর মুক্তিযোদ্ধা গণ, বিভিন্ন এনজিও প্রতিনিধি। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ সহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ