Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৌদি আরবে প্রথমবারের মতো কুচকাওয়াজে নারীরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৬ এএম

এবারই প্রথম সামরিক কুচকাওয়াজে অংশ নিয়েছেন সৌদি সেনাবাহিনীর নারী সদস্যরা। এ কর্মসূচিতে নারী-পুরুষ মিলে দু’হাজারের অধিক সেনা সদস্য অংশগ্রহণ করেছেন।

সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, দেশটির স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ১৬টি নিরাপত্তা বিভাগের সদস্যরা কুচকাওয়াজে অংশ নিয়েছেন। এ সময় অর্কেস্ট্রা নামের একটি বিশেষ অস্ত্রের প্রদর্শনী করা হয়।

উল্লেখ্য, কুচকাওয়াজে সেনাবাহিনীর সদস্যরা সামরিক শৃঙ্খলা ও সমন্বয়ের ক্ষেত্রে ব্যক্তিগত দক্ষতা প্রদর্শন করে। একইসাথে রাষ্ট্রের নিরাপত্তার প্রতি অঙ্গীকার পুনর্ব্যক্ত করে একটি সামরিক সঙ্গীত পরিবেশন করে।সূত্র : এক্সপ্রেস নিউজ



 

Show all comments
  • hassan ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:২৬ পিএম says : 1
    নাউজুবিল্লাহ>>>><<<<মুসলিমদের ধ্বংসের কারণ হচ্ছে আমরা মুসলিম বলে দাবি করে অথচ কুরআন এবং সুন্নাহর কে ঘৃণা করি> আর এজন্যই আমরা আজ সারা বিশ্বের কাছে নির্যাতিত ঘৃণিত >>আজকে মুসলিম নারীরা যা ইচ্ছে তাই করছে কারণ সরকার তাদেরকে সব ধরনের সাহায্য সহযোগিতা করছে>>> পুরুষ মানুষ কি আর নাই মুসলিম বিশ্বে??????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৌদি আরব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ