Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবের মোহনপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ ৩ দিন পর উদ্ধার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩২ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন লি. সংলগ্ন নদীতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হওয়া নারায়ণগঞ্জের ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

২৬ ফেব্রুয়ারি (রোববার) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, ২৩ ফেব্রুয়ারি মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে ঘুরতে আসে নারায়ণগঞ্জের ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা নদীতে গোসল করতে নামে। এদের মধ্যে দশম শ্রেণির দু’শিক্ষার্থী সাঁতার কম জানায় নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক সকল ছাত্ররা মিলে ডুবে যাওয়া শাহরিয়ার ইশতিয়াক শামস (১৬)কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় সুস্মিত সাহা (১৬) নামে ওপর শিক্ষার্থী নিখোঁজ রয়।

নিখোঁজ হওয়ার শিক্ষার্থীকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে চাঁদপুরের কোস্টগার্ড। তারই প্রেক্ষিতে ২৬ ফেব্রæয়ারি রোববার বাংলাদেশ কোস্টগার্ড আউটপোস্ট মোহনপুর সার্চ এন্ড রেসকিউ অপারেশন চালিয়ে সকাল সাড়ে ৮টায় মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদী হতে সুম্মিত সাহা (১৬) এর মৃতদেহ উদ্ধার করে।
পরবর্তী কার্যক্রমের জন্য মৃতদেহটি মোহনপুর নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয় বলে কোস্টগার্ডের ওই কর্মকতা নিশ্চিত করেন।

মোহনপুর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান বলেন, নিহতের পিতার আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ