Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় র্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর গ্রেফতার।

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১০ পিএম

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম (৩৩) সাতক্ষীরার কালীগঞ্জ থানার কুখ্যাত মাদক ব্যবসায়ী । তার বাড়ি কালীগঞ্জ থানার ব্রজপাটুলী গ্রামে। সে আনছার আলী গাজীর ছেলে।

দীর্ঘদিন যাবত সাতক্ষীরা জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। ২০১৩ সালের আগস্ট মাসে জাহাঙ্গীর আলমকে ১০২২ বোতল ফেন্সিডিলসহ নড়াইল জেলা ডিবি পুলিশ গ্রেফতার করে। তার নামে নড়াইল জেলা সদর থানায় মাদক মামলা হয়।
কিছু দিন পর বিজ্ঞ আদালত হতে মামলায় জামিন পেয়ে আসামী তার মাদক ব্যবসা পুনরায় চালু করে।
এই মামলায় নড়াইলের বিজ্ঞ আদালত আসামী জাহাঙ্গীর আলমকে যাবজ্জীবন সাজাসহ অর্থদন্ড প্রদান করেন। আসামী আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে পার্শ্ববর্তীদেশ ভারতসহ দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত করে।
এক পর্যায়ে খুলনা র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানাধীন নলতা এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে শুক্রবার দিবাগত রাতে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামীকে কালীগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ