Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৌরভের বাড়িতে অমিত শাহর শাহীভোজ, যা ছিল মেন্যুতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৯:৫১ এএম

ভিক্টোরিয়ায় সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুষ্ঠান শেষে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যান অমিত শাহ। শুক্রবার রাত ৮টার দিকে সৌরভের বাড়িতে পৌঁছান তিনি। এরপর গঙ্গোপাধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে নৈশভোজ সারেন অমিত শাহ।

জানা যায়, সৌরভ গঙ্গোপাধ্যায় ছাড়াও অমিত শাহের সঙ্গে দেখা করেন পরিবারের আরও সাত সদস্য। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মা নিরুপা গঙ্গোপাধ্যায়, দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, সৌরভের দুই সহায়ক এবং দুই পরিচারিকা। সৌরভের মায়ের তত্ত্বাবধানে হয় সব রান্না।
যা ছিল সৌরভের বাড়ির 'শাহী' মেন্যুতে : ১. আমপোড়া সরবত ২. গন্ধরাজ ঘোল ৩. মোচার চপ ৪. ছানা-কড়াইশুঁটির চপ ৫. পুরভরা আলু ৬. ব্রকলি কর্ন টার্ট ৭. ভেজিটেবল ডিমসাম ৮. আম পোস্তর বড়া ৯. কড়াইশুঁটির কচুরি ১০. ভাজা মশলার আলুর দম ১১. এঁচোড়ের কালিয়া ১২. ছানার কোপ্তা ১৩. কাজু-কিশমিশ পোলাও ১৪. ভাজা মুগের ডাল ১৫. মিষ্টি দই ১৬. নলেন গুড়ের সন্দেশ ১৭. পান ১৮. ভাজা মৌরী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ