Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌগাছায় মেহগনি বাগানে অকেজো বিপুল পরিমাণ গুলি উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৬ পিএম

যশোরের চৌগাছায় পরিত্যক্ত অবস্থায় ‘ব্যবহারের অযোগ্য’ বিপুল পরিমাণ গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্ররুয়ারি) রাতে উপজেলার ফুলসারা ইউপির সৈয়দপুর গ্রামের একটি মেহগনি বাগান থেকে একটি পুরাতন জংধরা টিনের বাক্সে ভরা ৫৫০ রাউন্ড (১০ কেজি ৫০০ গ্রাম) গুলি উদ্ধার করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, বুধবার বিকেলে উপজেলার সৈয়দপুর গ্রামের জনৈক ইউনুস আলীর মেহগনি বাগানে ডিপ টিউবওয়েল বসানোর জন্য শ্রমিকরা মাটি খোঁড়ার কাজ করছিলেন। মাটি খোঁড়ার এক পর্যায়ে সন্ধ্যার দিকে একটি জংধরা টিনের বাক্স পান। সেটি উদ্ধারের পর শ্রমিক ও জমির মালিক বিষয়টি সৈয়দপুর গ্রামের ইউপি সদস্য কবির হোসেনকে জানান। কবির হোসেন বিষয়টি থানা পুলিশকে জানালে রাতে পুলিশ ঘটনাস্থলে পৌছে উপস্থিত জনসাধারণের সামনে বাক্সটি খুলে রাইফেলের পুরাতন অকেজো ৫৫০ রাউন্ড (যার ওজন ১০ কেজি ৫০০ গ্রাম) উদ্ধার করে হেফাজতে নেয়।
ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, অকেজো ৫৫০টি গুলি জব্দ করা হয়েছে। এ বিষয়ে চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ