Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে অস্ত্র-গুলিসহ শীর্ষ সন্ত্রাসী রবিন গ্রেফতার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৮ পিএম | আপডেট : ৪:৫৯ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশ বৃহস্পতিবার গভীর রাতে আমান উল্যাহ পুর কোয়ারিয়া গ্রামের শীর্ষ সন্ত্রাসী রুবেল হোসেন রবিন(২৪)কে দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে।রুবেল উপজেলার কোয়ারিয়া গ্রামের ছফর আলী হাজী বাড়ীর মৃত মান্নান আজিজের ছেলে।

তাঁকে বিচারিক আদালতের মাধ্যমে মঙ্গলবার নোয়াখালী কারাগারে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে বিরুদ্ধে বেগমগঞ্জ ও লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র ,মাদক ,সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে বলে নোয়াখালীর পুলিশ সুপার(এসপি) শহিদুল ইসলাম নিশ্চিত করেছেন।

পুলিশ জানায় ,গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানার ওসি জাহেদুল হক রনি সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গোবিন্দের খিল এলাকায় অস্ত্রসহ সন্ত্রাসীরা জড় হয় বলে খবর পান।এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে সন্ত্রাসী মাসুমের নেতৃত্বে অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করতে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ