Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবধূর অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠিয়ে চাঁদা দাবি, যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৫ এএম

খুলনায় পর্নোগ্রাফি আইনে যুবলীগ নেতা জিহাদুর রহমান ও তার সহযোগী মো. ইফতি শেখকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সোমবার ভোর রাতে তাদের দু’জনকে মৌলভীপাড়া থেকে গ্রেফতার করা হয়। খুলনা সদর থানার এস আই টিপু সুলতান বলেন, আসামিরা যোগসাজেশে গোপনে বাদী ও তার স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের চিত্র ধারণ করেন। পরবর্তীতে সেই ছবি বাদীর নিকট পাঠিয়ে দিয়ে তারা চাঁদা দাবি করে। এ ঘটনায় বাদী থানায় মামলা দায়ের করলে ভোর রাতে তাদের মৌলভীপাড়া মসজিদ গলি থেকে গ্রেপ্তার করা হয়।

বাদী বলেন, তিনি মাস্টার্সের ছাত্র। তিনি স্ত্রীসহ খুলনায় থাকেন। কৌশলে ওই দু’যুবক গোপনে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ধারণ করেন। রোববার গ্রেপ্তারকৃত জিহাদ তার ব্যবহৃত ফেসবুক আইডির মাধ্যমে তার ম্যাসেঞ্জারে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠান। এরপর সে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করতে থাকেন। দাবিকৃত টাকা দিতে অস্বীকার করাতে তিনি তা সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেন।

পরবর্তীতে তিনি আইনের আশ্রয় নেন। খুলনা সদর থানায় মামলা করলে ভোর রাতে তাদের দু’জনকে বাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত জিহাদুর রহমান নিজেকে ওয়ার্ড যুবলীগের নেতা পরিচয় দেয় বলে এলাকাবাসী জানায়।



 

Show all comments
  • hassan ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:১০ পিএম says : 0
    ইয়া আল্লাহ এই জঙ্গিদের কাছ থেকে আমাদের জাতীয় দেশকে রক্ষা করুন তারা আমাদের ঘরে জঘন্যতম অত্যাচার করছে আমাদের কাছে এই অত্যাচার আর সহ্য করা সম্ভব নয় আল্লাহ তুমি এদেরকে গজব আজাব দিয়ে ধ্বংস করে দাও এবং আল্লাহ তুমি তুমার জমিনে আল্লাহর আইন প্রতিষ্ঠা করে দাও তাহলে আমরা একটু সুখে শান্তিতে বসবাস করতে পারব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ