Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ট্রাকের ধাক্কায় পলিটেকনিকের দুই শিক্ষার্থী নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৬:০৩ পিএম

বগুড়ায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই পলিটেকনিক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার দুপুরে শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতেরা হলো, শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত(২১) এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা এলাকার আলমাছের ছেলে তানভীর হোসেন(২১)। এই দুর্ঘটনায় সানি নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। তারা তিনজনই বগুড়া সরকারি পলিটেকনিক এর ৫ম সেমিস্টারের শিক্ষার্থী।
শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা
ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, তানভীর, সাগর এবং সানি মোটরসাইকেলযোগে ২য় বাইপাস ধরে মাটিডালীর দিকে যাচ্ছিলেন। আর শেরপুরের একটি খালি ট্রাক বেতগাড়ী লিচুতলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে নিশ্চিন্তপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানভীর মারা যায়। পরে সানি ও সাগরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিলে সেখানে সাগরের মৃত্যু হয়।
তিনি আরও জানান, ঘটনার পরেই ট্রাক চালক পালিয়ে গেছে। তবে দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করেছে পুলিশ।
নিহতদের লাশ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ