Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রেনের কামরায় নগ্ন হয়ে সঙ্গমে মত্ত যুগল! কি করলেন সহযাত্রীরা? ভিডিও ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৬ পিএম

যারা ভালবাসায় মগ্ন, তাদের আর কোনও দিকে খেয়াল থাকে না। তারা দু’জন দু’জনকে নিয়েই মত্ত থাকে। একথা নতুন নয়। আবার দিনটা যদি হয় ভ্যালেন্টাইনস ডে, তাহলে যে ভালবাসায় বান ডাকবে তা তো প্রত্যাশিতই। কিন্তু তা বলে একেবারে ভরা ট্রেনেই মেতে উঠবেন বন্য যৌনতা? অস্ট্রেলিয়ার একটি ট্রেনে ঘটল এমনই কাণ্ড। ভরা কামরায় সেই দৃশ্যের সাক্ষী থাকলেন যাত্রীরা! বলাই বাহুল্য এমন ঘটনায় রীতিমতো হূলস্থূল পড়ে যায়।

উত্তর সিডনির শহরতলির এক ট্রেনে উঠেছিলেন ওই যুগল। ট্রেনটি নরম্যানহার্স্ট ও গর্ডনের মধ্যে চলাচল করে। আর ট্রেনে উঠেই তাঁরা শুরু করেন শরীরী খেলা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রথমে তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে গাঢ় চুমুতে মেতে ওঠেন। কিন্তু ক্রমে বিষয়টা চলে যায় আরও অনেক দূর। পোশাক খুলে একেবারে সঙ্গম করতে শুরু করে দেন তারা! এক যাত্রীর কথায়, ‘আমার খুব অস্বস্তি হচ্ছিল। আমি তাই সেই কামরা থেকে চলে যাই। দূর থেকে তাদের শীৎকার শুনতে পাচ্ছিলাম।’

পরে কামরায় থাকা লাউডস্পিকারে ট্রেন কর্তৃপক্ষের তরফে ওই যুগলকে মনে করিয়ে দেয়া হয় ট্রেনের মধ্যে এমন করা করা যায় না। দু’জনকে পোশাক পরে নিতে বলা হয়। কিন্তু তারা কোনও কথাতেই ভ্রুক্ষেপ করেননি। পরে সেখানে এক নিরাপত্তাকর্মী এসে হাজির হন। তিনি যুগলের কাছে গিয়ে বলেন, ‘আমি জানি এটা ভ্যালেন্টাইনস ডে। কিন্তু দয়া করে আশপাশে থাকা যাত্রীদের সম্মান করুন। আপনাদের এমন আচরণ অত্যন্ত অভব্য। আপনাদের বিরুদ্ধে কিন্তু অভিযোগ দায়ের করা হবে।’

প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই ধরনের কার্যকলাপ ট্রেনে যাতে কেউ না করেন, সেজন্য ১ হাজার ১০০টি সিসিটিভি ক্যামেরায় তারা নজরদারি চালান। কিন্তু মাঝে মাঝে যে এমন সব দৃশ্যের সাক্ষী হতে হয়, তা মেনে নিচ্ছেন তারা। সূত্র: ডেইলি মেইল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও ভাইরাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ