Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে তিন দিন ধরে নিখোঁজ মাদরাসা শিক্ষার্থী

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৯:৩৭ পিএম

তিন দিন ধরে নিখোঁজ রয়েছে বাগেরহাট সদর উপজেলার ভট্টকনকপুর সিদ্দিকা আমিনিয়া মদিনাতুল উলুম মাদারাসার শিক্ষার্থী মোঃ নাজমুল হাসান ইয়াছিন। সন্তানকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন নাজমুলের বাবা-মা।

এ ঘটনায় আজ শুক্রবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় নাজমুলের বাবা রামপাল উপজেলার ইসলামাবাদ গ্রামের মোঃ শফিকুল ইসলাম বাগেরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

নিখোঁজ নাজমুলের বাবা মোঃ শফিকুল ইসলাম জানান, আমার ছেলে মোঃ নাজমুল হাসান ইয়াছিন (১১) বাগেরহাট সদর উপজেলার ভট্টকনকপুর সিদ্দিকা আমিনিয়া মদিনাতুল উলুম মাদারাসায় আবাসিক ছাত্র হিসেবে হেফজ পড়ত। মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। পরদিন বুধবার আমার স্ত্রী রোজিনা বেগম নাজমুলকে দেখতে মাদরাসায় যায়। নাজমুলকে না পেয়ে শিক্ষকদের কাছে জানতে চাইলে, তারা জানান মোঃ নাজমুল হাসান ইয়াছিন কাউকে কিছু না বলে মঙ্গলবার সন্ধ্যায় মাদরাসা থেকে বেরিয়ে গেছে। শফিকুল ইসলাম কান্নায় ভেঙ্গে পড়ে বলেন আমি আমার ছেলেকে আমি ফিরে চাই।

ভট্টকনকপুর সিদ্দিকা আমিনিয়া মদিনাতুল উলুম মাদারাসার মুহাতামিম মাওলানা আলী আহমদ বলেন, আমাদের মাদরাসার কোন শিক্ষার্থী আগে কখনোই মাদরাসা থেকে নিখোঁজ হয়নি। মাদরাসার পক্ষ থেকে নাজমুলকে খোঁজা হচ্ছে বলে জানান তিনি।

বাগেরহাট মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, মোঃ নাজমুল হাসান ইয়াছিন নামে এক মাদারাসা শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। আমরা বেতার বার্তা প্রদান করেছি। নিখোঁজ শিক্ষার্থীকে খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ