Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে চোলাইমদ ও ফেন্সিডিলসহ আটক ৫

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৫ এএম

নাটোরের লালপুরে পৃথক দুইটি অভিযানে চোলাইমদ ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। এসময় আটককৃতদের কাছ থেকে ১ হাজার ৩৫ লিটার চোলাইমদ ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে উপজেলার দূর্গপুর গ্রামের আশেম মালিথার ছেলে রানা মালিথা (২৬), শ্রী ধীরেন্দ্র নাথ সিং এর ছেলে শ্রী শ্যামল কুমার সিং (৩৭) কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ক ১ হাজার ৩৫ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। পরে উপজেলার কালুপাড়া গ্রামে চেকপোস্ট পরিচালনা করে ২৪ বোতল ফেন্সিডিলসহ ঈশ্বরদী উপজেলার চররূপপুর এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মোঃ রাসেল করিম (৪৫), চরশাহাপুর এলাকার মোঃ ওহিদুল ইসলামের ছেলে রাকিব রায়হান রকি (২৩) ও আঃ লতিফ সরদারের ছেলে মানিক হোসেন (২৭) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল তিনিটি মোবাইল ও নগদ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারণী ১৪(খ)/৪১ ধারায় দুইটি পৃথক মামলা রুজু করে শুক্রবার আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদসহ আটক

২৯ এপ্রিল, ২০২২
২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ