Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার ভারতীয় সীমান্তে ৩১ বিজিবি’র অভিযান ২৮ লক্ষ টাকার ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৭ পিএম

 বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) ভারতীয় সীমান্তবর্তী চন্দ্রডিঙ্গা নামক এলাকায় অভিযান চালিয়ে ২৮ লক্ষ টাকা মূল্যমানের ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ করেছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুর রহমান পিএসসি স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি বুধবার রাত সাড়ে ৮টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরণ করে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাঁচগাও বিওপি’র কমান্ডার নায়েক মোঃ মেহেদী আলমের নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল দল ১৪ ফেব্রুয়ারী রাত ১টার দিকে ভারতীয় সীমান্তবর্তী এলাকায় টহল দিচ্ছিল। রাত ২টা ৩০ মিনিটের দিকে চন্দ্রডিঙ্গা নামক সীমান্ত দিয়ে বেশ কয়েকজন চোরাকারবারী মাথায় কাপড়ের গাইট নিয়ে বাংলাদেশে প্রবেশ করতে দেখে বিজিবি’র জোয়ানরা তাদের চ্যালেঞ্জ করে। এ সময় চোরাকারবারীরা মালামাল ফেলে রেখে ভারতীয় সীমান্তের দিকে দৌঁড়ে পালিয়ে যায়। পরে বিজিবি সেখান থেকে ২৮ লক্ষ টাকা মূল্যমানের ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ করে। জব্দকৃত মালামাল নেত্রকোনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে।



 

Show all comments
  • Harunur Rashid ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৯ পিএম says : 0
    burn these craps.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জব্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ